শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
নোটিশ:
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। * অফিসের ঠিকানাঃ জিএস ভবন, আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া। মোবাইলঃ ০১৭১১ ৪২৭৩১৬ ইমেইলঃ jonotatv.com@gmail.com * এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

Reporter Name / ৮৭ Time View
Update : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫

লালমনিরহাট: জেলার হাতীবান্ধা সীমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে অমূল্য চন্দ্র বর্মণ (৩৮) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে। তিনি উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া এলাকার মহেশ চন্দ্র বর্মণের ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই উপজেলার দইখাওয়া সীমান্তের ৯০১ নম্বর মেইন পিলারের ৬ নম্বর সাব পিলার সীমান্তে বিএসএফের গুলিতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও বিজিবি জানান, হাতীবান্ধা উপজেলার দইখাওয়া সীমান্তের ৯০১ নম্বর মেইন পিলারের ৬ নম্বর সাব পিলার সীমান্তে গরু ব্যবসায়ীর একটি দল ভারতের অভ্যন্তরে গরু আনতে যায়। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী ২১ নং বিএসএফ’র বড়মরিচা ক্যাম্পের টহলরত সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি বর্ষন করে। এতে গুলিবিদ্ধ হয় অমূল্য চন্দ্র বর্মণ। গুলিবিদ্ধ অবস্থায় অন্যদের সঙ্গে দৌড়ে বাংলাদেশের ভিতরে নিজ বাড়ীতে প্রবেশ করে মারা যান অমুল্য চন্দ্র।

খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে বলে নিশ্চিত করেন থানার ওসি আব্দুল মতিন প্রধান।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আহমদ বজলুর রহমান হায়াতী খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, গুলি করে বাংলাদেশী হত্যার প্রতিবাদে বিএসএফকে প্রতিবাদ পত্র প্রেরন করা হয়েছে।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর