শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
নোটিশ:
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। * অফিসের ঠিকানাঃ জিএস ভবন, আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া। মোবাইলঃ ০১৭১১ ৪২৭৩১৬ ইমেইলঃ jonotatv.com@gmail.com * এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

বগুড়ায় পুলিশের গুলিতে চিকিৎসক আহত, পুলিশ অবরুদ্ধ

Reporter Name / ৬৩ Time View
Update : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫

বগুড়া : বগুড়ায় পুলিশের চেকপোস্টে সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় পুলিশের গুলিতে রুবেল হোসেন (৩০) নামের এক পশু চিকিৎসক আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলাপর চান্দপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র।

এঘটনায় ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী বেশ কিছু সময় পুলিশকে অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ পুলিশকে উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে শহরের সাবগ্রাম এলাকায় পুলিশ চেকপোস্টে বসিয়ে যানবাহন তল্লাশী করছিল। আনুমানিক বেলা ৩টার দিকে পশু চিকিৎসক রুবেল হোসেন (৩০) দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে ওই পথ দিয়ে যাওয়ার পথে পুলিশ সিগন্যাল দেয়। কিন্তু তিনি পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে এলাকা ত্যাগ করার চেষ্টা করলে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে তিনি ডান হাতের কব্জিতে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অবস্থায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এঘটনায় ক্ষুব্ধ হয়ে এলাকার লোকজন চেকপোস্টে অবস্থানরত পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনগণকে শান্ত করে অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মিলাদুন্নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিগন্যাল অমান্য করে দ্রুত মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করায় তাকে সন্দেহ হয়েছিল। একারনে পুলিশ গুলি করতে বাধ্য হয়।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর