শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
নোটিশ:
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। * অফিসের ঠিকানাঃ জিএস ভবন, আলতাফুন্নেসা খেলার মাঠের পশ্চিমে, শেরপুর রোড, সাতমাথা, বগুড়া। মোবাইলঃ ০১৭১১ ৪২৭৩১৬ ইমেইলঃ jonotatv.com@gmail.com * এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৫

Reporter Name / ৭৩ Time View
Update : বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫

বগুড়া অফিসঃ বগুড়ায় সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার বেলা আড়াইটায় বগুড়া-নওগা মহাসড়কের মুরুইল নামক স্থানে এ দূঘৃটনা ঘটে। নিহত ১জন হল জয়পুর হাট জেলার আক্কেলপুর উপজেলার নিরঞ্জন বসাকের পুত্র জয়ন্ত বসাক(২৮)। অপরজনের নাম পরিচয় জানা যায়নি।
বগুড়া পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ সুপার গাজীউর রহমান জানান, বেলা আড়াইটায় আক্কেলপুর থেকে বগুড়া গামী রিপন পরিবহনের একটি যাত্রীবাহী বাস (সিলেট-ব-০০-৮৮) বগুড়া নওগা মহাসড়কের রাজধানী মুরুইল নামক স্থানে নিয়স্ত্রন হারিয়ে রাস্থার পাশে উল্পে পড়ে। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। গুরুতর আহত হয় ৫জন। তাদেরকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদেও একজন বাসের নিচে চাপা পড়ে থাকায় এখনও তার নাম পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিস ও সিভির ডিভেন্স এবং পুলিশের একটি রেসকিউ টিম বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।


এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর